Tuesday 21 February 2017

অভিমানী ভালোবাসার অনুভূতি Assuming the feeling of love

মেয়েঃ তুমি কি আমাকে তোমার
পরিবার থেকে বেশি ভালবাস?
ছেলেঃ না
মেয়েঃ মানে? তুমি কি আমার সাথে এতোদিন অভিনয় কেরছো তাহলে?
ছেলেঃনা তোমার সাথে আমি কখনোই অভিনয় করিনি, আমার হৃদয়ের সবটুকু দিয়েই তোমাকে ভালোবেসেছি।
মেয়েঃ তাহলে তুমি আমার জন্য তোমার পরিবারকে কেনো ছারতে পারবেনা?
ছেলেঃ যখন আমি জীবনের প্রথম হাটা শুরু
করি তখন বার বার পড়ে যেতাম তখন কেউ
ছিলোনা আমাকে ওঠানোর জন্য, কিন্তু সে সময় আমার মা ছিল আমার পাসে ছায়ার মতো। তুমি ছিলেনা।
আমি যখন ঘরের বাইরে যেতাম তখন যার হাতে পরম
নির্ভরতা খুঁজে পেতাম সে আর কেউ না আমার বাবা ছিল আমার কাছে, তুমি ছিলেনা।
আমি যখন কাদতাম তখন তুমি আমাকে খেলনা এগিয়ে দাও নি! আমার ভাই বোন দিয়েছিলো!!
আমার পরিবার আমার কাছে সবচে মূল্যবান এই পৃথিবীর সব কিছুর চেয়েও!
এমনকি তোমার থেকেও

1 comment:

Thanks for comments...